শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

আ’লীগ শান্তি মিছিলের নামে অশান্তি করছে : মির্জা আব্বাস

আ’লীগ শান্তি মিছিলের নামে অশান্তি করছে : মির্জা আব্বাস

স্বদেশ ডেস্ক:

আওয়ামী লীগ শান্তি মিছিলের নামে অশান্তি করছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বৃহস্পতিবার সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মুক্তির দাবিতে এক প্রতিবাদ আলোচনায় সভায় তিনি এই মন্তব্য করেন।

মির্জা আব্বাস বলেন, সারা বাংলাদেশ আজকে কারাগারে পরিণত হয়ছে। এই সরকারের কাছে আমরা কিভাবে দাবি জানাব? এরা তো দস্যু, এরা আসছে লুট করতে। পাকিস্তান সরকার এই দেশে অনেক অপশাসন করেছে কিন্তু সম্পদ লুট করে নাই। কিন্তু সরকার দেশের সব সম্পদ লুট করে ডলার করে বিদেশে পাচার করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাদুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, কাদের সাহেব, আমাদের চেয়ারম্যান ও মহাসচিবকে নিয়ে কোনো কথা বলতে গেলে দাঁত ব্রাশ করে নিবেন ও চেহারা আয়নায় দেখে নিবেন।

তিনি আরো বলেন, কাদের সাহেব সবসময় বলেন নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হওয়ার সুযোগ নাই। কিন্তু আমরা বলব, এই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে।

প্রতিবাদ সমাবেশে ঢাকা মহানগর উওর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, বিএনপি’র সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীসহ অনেক কেন্দ্রীয় নেতাকে সরকারের নির্দেশে জামিন দেয়া হচ্ছে না। কারণ রিজভী ২৪ ঘণ্টা সারাদেশে নয়াপল্টন থেকে দলের কার্যক্রম পরিচালনা করছে। সরকারের একটা উদ্দেশ্য ছিল ১০ তারিখ যাতে ঢাকায় সমাবেশ করতে না পারি। কিন্তু কী লাভ হয়েছে?

দেশের আইন ব্যবস্থা নিয়ে তিনি বলেন, বাংলাদেশে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে এক ব্যক্তির কথায় জেলে বন্দী করেছেন। সরকারের ইচ্ছার ওপরে বিরোধী দলগুলোর নেতাকর্মীদের জামিন নির্ভর করে। আমাদের সিনিয়র নেতাকর্মীদের সব মামলা সচল করে দিয়েছে। যাতে আমরা রাজনৈতিক কর্মসূচি পালন না করতে পারি।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু। বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877